September 19, 2024, 1:38 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

আফগানিস্তাকে হোয়াইট ওয়াশ করল শ্রীলংকা।

নিউজ ডেস্ক: সিরিজের তৃতীয় ওয়ানডেতে পাথুম নিসাঙ্কার সেঞ্চুরির ওপর ভড় করে আফগানিস্তান কে হোয়াইট ওয়াশ করল শ্রীলঙ্কা। আফগানিস্তান প্রথমে ব্যাট করতে নেমে ৪৮.২ ওভারে সবকটি উইকেট হারিয়ে ২৬৬ রান করেন।

২৯.৪ ওভারে ৪ উইকেটে ২২৩ রান তোলে আফগানিস্তান। সেখান থেকে ২৬৬ রানে যেতেই তারা অলআউট হয়। অর্থাৎ শেষ ৬টি উইকেট তারা হারায় ৪৩ রানে। আফগানিস্তানের ইনিংসে হাফ সেঞ্চুরি করেন রহমত শাহ ও আজমতউল্লাহ ওমরজাই। শাহ ৭টি চার ও ১ ছক্কায় করেন ৬৫ রান। ওমরজাই ৪ চারে করেন ৫৪ রান। রহমানুল্লাহ গুরবাজ ৬ চার ও ১ ছক্কায় করেন ৪৮। ৩২টি রান আসে ইকরাম আলী খিলের ব্যাট থেকে।

জবাব দিতে নেমে নিসাঙ্কা, আভিশকা ও কুসলের ব্যাটে ভর করে ৩৫.২ ওভারেই জিতে যায় লঙ্কানরা। উদ্বোধনী জুটিতে নিসাঙ্কা ও আভিশকা ২২.৫ ওভারে তোলেন ১৭৩ রান। এরপর কায়েস আহমদের বলে শারাফুদ্দিন আশরাফের হাতে ক্যাচ দিয়ে আউট হন আভিশকা। ৬৬ বলে ১০টি চার ও ৫ ছক্কায় ৯১ রান করে যান। তবে সেঞ্চুরি মিস করেননি নিসাঙ্কা। ৮৯ বলে ১২টি চার ও ২ ছক্কায় আরও একবার তিন অঙ্কের ম্যাজিক্যাল ফিগার স্পর্শ করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com